৩ টি ফ্রি ভিপিএন সফটওয়্যার




ইণ্টারনেটে গোপন হতে ভিপিএন  এর জুড়ি মেলা মুশকিল। ভিপিএন ব্যবহার করলে আমেরিকা না গিয়েও আমেরিকার নাগরিকদের মত সুবিধা পাওয়া যায়। এই পোস্টে আমি কিছু ফ্রি ভিপিএন এর কথা বলব যেগুলোর প্রিমিয়াম পরিসেবা থাকলেও ফ্রিতেই অনেক সুবিধা পাওয়া যায়। এবং এগুলোর স্পিড ও অনেক ভালো।

Hotspot Shield

হটস্পট শিল্ড অনেক ভালো ভিপিএন প্রভাইডার। হটস্পট শিল্ড প্রতিদিন ৫০০ মেগাবাইট ফ্রিতে প্রদান করে। সেই সাথে ফ্রিতেই হাইস্পিড কানেকশন এবং প্রিমিয়াম সিকিউরিটি(Military Grade Encryption) সার্ভিস দিয়ে থাকে। তাতের প্রিমিয়াম সার্ভিসে আপগ্রেডের মাধ্যমে আপনি পেতে পারেন ৭০ এরও বেশি দেশের ৩,২০০টিরও বেশি সার্ভার। এটির ফ্রি পরিসেবা ব্যাবহার করে কোনো স্ট্রিমিং সাইট আনলক করে যায়না। উইন্ডোজ, ম্যাক ওয়েস, অ্যান্ড্রয়েড, আইওএস, ক্রোম ও ফায়ারফক্সে ব্যবহার উপযোগী।

Hide.me 

হাইড.মি ভিপিএন ও সম্পূর্ণ ফ্রিতে  হাই স্পিড কানেকশন প্রদান করে। এরং এরাও Military Grade Encryption সিকিউরিটি দিয়ে থাকে। কিন্তু একটাই খারাপ ব্যপার! সেটা হলো এটা ব্যবহার প্রতিমাসে মাত্র ২ জিবি ডেটা ফ্রি পাওয়া যায়। হাইড.মি ইউটিউব, কোডি, স্পটিফাই আনলক করতে পারে। অ্যান্ড্রয়েড, ফায়ারফক্সে, ক্রোম, ম্যাক ওয়েস, আইওএস, উইন্ডোজ, উইন্ডোজ ফোন, অ্যামাজন ফায়ার ওএস সহ রাউটারেও ব্যবহার উপযোগী।

Windscribe 

এটিতে প্রতিমাসে ১০জিবি ফ্রি ডেটা পাওয়া যায়। এবং উইন্ডস্ক্রাবও Military Grade Encryption ব্যবহার করে। এটার আছে বিল্ট-ইন Ads এবং Malware ব্লকার। এটা নেটফ্লিক্স আনব্লক করতে পারে না।  উইন্ডস্ক্রাবের ফ্রি সার্ভিসে থাকছে মাত্র ১০টি সার্ভার। কিন্তু প্রিমিয়াম সার্ভিস গ্রহণ করলে ৫০টিরো বেশি দেশের সার্ভার ব্যবহার করার সুবিধা পাওয়া যায়। অ্যান্ড্রয়েড, ফায়ারফক্সে, ক্রোম, ম্যাক ওয়েস, আইওএস, উইন্ডোজ, অপেরা, স্মার্ট টিভি ও রাউটারেও ব্যবহার উপযোগী।

আশাকরি আর্টিকেলটি আপনার ভালো লেগেছে। এই রকমি আরো পোস্টের জন্য আমাদের ওয়েবসাইটের সাথেই থাকুন। ধন্যবাদ।

About Author

Author

Everyone wants Happiness, No one wants Pain, But you can't make a Rainbow without a little Rain. Facebook Instagram Twitter Youtube

0 Response to "৩ টি ফ্রি ভিপিএন সফটওয়্যার"

Post a Comment