মাত্র ৩ এমবি এর অসাধারন একটি ভিডিও গেম Stickman and Gun 3




আাপনাকে যদি প্রশ্ন করি, মাত্র ৩ মেগাবাইট এর একটা ভিডিও গেম খেলে আপনি কি রকম মজা পাবেন? আপনি হয়তো বলবেন যে একটা ৩ মেগাবাইট এর গেম আবার মজা দিতে পারে নাকি! মাত্র ৩ মেগাবাইটের গেমে কতটা গ্রাফিক্স আছে! ব্লা ব্লা ব্লা! কিন্তু আপনার ধারনা ঠিক নয়, এই রিভিউএ এমন একটি গেম এর কথা বলব যেটার সাইজ মাত্র তিন মেগাবাইট। 

গেমটির নাম Stickman and Gun 3: Zombie Shooter। গেমটি তৈরি করেছে 1 MB Games নামের ডেভেলপার টিম। প্লে স্টোরে এই গেমটি প্রায় ১০ লক্ষ মানুষ ইনস্টল করেছে। রেটিং 4.1। আর গেমটি খেলতে সর্বনিম্ন অ্যান্ড্রয়েড ভার্সন 4.0.3 লাগবে। 

গেমটিতে আপনি স্টিকম্যান এর ভুমিকায় থাকবেন। স্টিকম্যনের হাতে বন্দুক থাকবে। এবং তার সামনে থেকে এবং পেছন থেকে যম্বি আসবে তাকে খাওয়ার জন্য। আর বন্দুকের সল্প গুলি দিয়ে তাদের কে মারতে হবে স্টিকম্যনের কাছে আসার আগেই। সেই সাথে সামনের দিকে এগোতে হবে আরেক ফ্লোরে যাওয়ার জন্য। এভাবে যত বেশি ফ্লোরে যাওয়া যাবে গেমটি তত বেশি চ্যালেঞ্জিং হতে থাকবে, যম্বি আসার পরিমান বাড়তে থাকবে। এবং যম্বিদের হাটার গতিও বাড়তে থাকবে। 

এমতাবস্থায় গোম খেলে যেসব ডলার অর্জন করেছেন সেগুলো দিয়ে স্টিকম্যানের লাইফ বার বাড়াতে হবে। সেইসাথে নতুন বন্দুকও কিন্তে হবে, তা নাহলে যম্বিদের সামনে টিকতে পারবেন না। 

এই গেমটি কতটা জনপ্রিয় তা বুঝতে হলে নিচের স্কিনসটটি দেখুন। 


এই মহারাজ এক মিলিয়ন ৪৩৫ হাজার ৬৩৯টি বা ১৪ লক্ষ ৩৫ হাজার ৬৩৯ টি যম্বি মেরে টপ ব্যাংকিংয়ে পৌছেছে। কতটা মজা পেয়েছেন ইনি, ধারনা করা যায়! হা হা হা। 

আশা করি রিভিউটি ভালো ভাবে পড়েছেন। গেমখেলে যদি সজা পান তবে অবশ্যই এই পোস্টে এসে একটা কমেন্ট করে যাবেন। গেমটি এখান থেকে ডাউনলোড করুন। হ্যাপি গেমিং। 

About Author

Author

Everyone wants Happiness, No one wants Pain, But you can't make a Rainbow without a little Rain. Facebook Instagram Twitter Youtube

0 Response to "মাত্র ৩ এমবি এর অসাধারন একটি ভিডিও গেম Stickman and Gun 3 "

Post a Comment