HTML Tool Pro: আমার তৈরি একটি টুল অ্যাপ


HTML Tool Pro আমার তৈরি  একটি টুল অ্যাপ। যেটা সম্পূর্ণ এইচটিএমএল, সিএসএস, জাভাস্ক্রিপ্ট দিয়ে তৈরি করেছি। এই অ্যাপ এর বেশ কিছু টুল একজন ওয়েব ডিজাইনার এর জন্য অত্যান্ত প্রয়োজনীয়। এছাড়াও এতে থাকা অন্যান্য টুল গুলো একজন সাধারন ব্যবহারকারীর জন্য দরকারিও বটে।

বিভিন্ন সময়ে এই অ্যাপ টির ডিজাইন বিভিন্ন রকম ছিল। বর্তমান এর লেটেস্ট ভার্সন 2.0 এর ডিজাইন অত্যান্ত চমৎকার। এবং আশা করি ভবিষ্যতে আরো চমৎকার হবে।
এছাড়াও অ্যাপটি রেসপন্সিভ। ফলে বিভিন্ন সাইজের ডিভাইসেও সঠিক ভাবে প্রদর্শিত হয়।


HTML Tool Pro অ্যাপ এর কয়েটি টুল এর বর্ণনা। 

WYSIWYG
WYSIWYG হচ্ছে একটি পোস্ট এডিটর টুলস। এর সাহায্যে কোনো লেখা বোল্ড, ইটালিক, হেডিং ইত্যাদি করা যায়। আপনি যদি স্মার্টফোনের মাধ্যমে ব্লগিং করে থাকেন  তবে এই টুল আপনার অনেক সময় বাচিয়ে দেবে।

HTML Code Viewer 
এর সাহায্যে খুব সহজে কোনো এইচটিএমএল কোড রান করতে পারবেন। জাস্ট ফাকা টেক্সবক্স টিতে কোড লিখুন এবং Show Result বাটনে ক্লিক করুন।

Password Generator 
এই টুল এর সাহায্যে শক্তিশালী পাসওয়ার্ড এক ক্লিকে তৈরি করতে পারবেন। Numbers, Lowercase, Uppercase, ASCII symbols এবং Space এর সংমিশ্রণে আপনার ইচ্ছা মতো ক্যারেক্টর সংখ্যা দিয়ে পাসওয়ার্ড তৈরি করতে পারবেন।

Age Calculator 
আপনি কি আপনার নিজের বয়স জানেন? না জানলেও সমস্যা নেই! কারন এই টুল্স এর মাধ্যমে খুব সহজে আপনার বয়স বের করতে পারবেন। জাস্ট জন্ম তারিখ সিলেক্ট করুন ও CALCULATE বাটন টিতে ক্লিক করুন।

যথেষ্ট লিখেছি! আপনার যদি তাতেও মন না ভরে তাহলে আমার বন্ধু সাখাওয়াত হোসেন এর HTML Tool Pro সম্পর্কিত রিভিউ টি পড়তে পারেন। সে খুভ বিস্তারিত ভাবে সকল টুলস এর বর্ণনা করেছে। রিভিউ টি তার ব্লগ ট্রিকজাল এ প্রকাশিত আছে।

এইচটিএমএল টুল প্রো অ্যাপের সকল আপডেট / ভার্সন এই পোস্টেই প্রকাশ করা হবে। 

HTML Tool Pro সিয়ে অন্যান্য ওয়েবসাইটে প্রকাশিত লেখাগুলো। 

HTML Tool Pro ডাউনলোড 


ব্যাস, এই টুকুই! আশা করি অ্যাপ টি আপনার ভালো লাগবে। ধন্যবাদ।

About Author

Author

Everyone wants Happiness, No one wants Pain, But you can't make a Rainbow without a little Rain. Facebook Instagram Twitter Youtube

0 Response to "HTML Tool Pro: আমার তৈরি একটি টুল অ্যাপ"

Post a Comment